৯টি ট্রেন্ডিং নেল পালিশ এই গরমে আপনার অবশ্যয় প্রয়োজন

Nine Trending Nail Polish you need In this summer
Tag: Nine Trending Nail Polish you need In this summer

নেল পালিশ অন্যান্য প্রসাধনী মত, ঋতু ভিত্তিতে এবং আমাদেরকে আড়ম্বরপূর্ণভাবে সাজে রাঙাতে অনেক বেশি সাহায্য করে। এই সময়ে আপনি অনেক প্রিয় উৎসবগুলোর মুখমুখি হবেন, উৎসবগুলোতে আপনার মেকাপের সাথে ম্যাচ করে নাক টাকেও সাজাতে হবে নেলপলিশ দ্বারা। কেননা আপনার সৌন্দর্য্য বাড়াতে নখের নেলপলিশ অনেকটা সাহায্য করতে প্রস্তুত। যদি এই গরমে আপনি আপনার নখকে উজ্জ্বল রঙে সাজাতে চান তাহলে পদ্ধতিগুলো অনুসরণ করুন।
নিচের ৯টি নেল পলিশ ব্যবহার করুন এই গরমে।

১. লাইট গোল্ড (Light Gold)
গোল্ড রঙের নেল পলিশ গরমে ভাল মানায়। গরমের আবহাওয়ার সাথে লাইট, উজ্জ্বল গোল্ড ভাল ম্যাচ করে। প্রতি দিন মনোমুগ্ধকর এবং উষ্ণ করে রাখবে আপনাকে এই কালারটি। এটি একটি বিশাল ব্যাপার, তাই না?
২. অক্সব্ল্যাড (Oxblood)
অক্সব্ল্যাড এই ঋতুর ফ্যাশন জগতে আধিপত্য করছে। সব চেয়ে ভাল উপায়ে আপনার পরিকল্পনা অনুসারে আপনি অক্সব্ল্যাড নেল পলিশ ব্যবহার করেুন। এই কালারটি স্নিগ্ধশীতল, পারিপাট্য, ট্রেন্ডি এবং মার্জিত। এই নেল পলিশ এ জীবনের কিছু আলোছায়ার প্রতিচ্ছবি যোগ করতে পারে , আপনার নখে একটি নাটকীয় আভা তুলতে সাহায্য করে থাকে এবং, কে বলেছে যে আপনি দিনের মধ্যে তা বন্ধ করতে পারবেন না?
৩. রুবি (Ruby)
যদি অক্সব্ল্যাড খুব নাটকীয় মনে হয়, তাহলে আপনি রেড রুট (red route) নিতে পারে। এটি ক্লাসিক, এবং সবসময়ের জন্য সকলের কাছে প্রিয়। এই গরমে, রুবি শেড রাজকীয় থিম যোগ করে এবং ক্রিসমাস ও নববর্ষ উৎসবের আত্মা বলা যায়।
৪. গ্যান্টমেটাল গ্রে (Gunmetal Grey)
আপনি যতটা চান ততটা চেষ্টা করতে পারেন, কিন্তু গ্রীষ্মকালে প্রখর তাপের হাত থেকে কখনই রেহায় পাবেননা। এই কালারটি খুবই শীতল এবং সুশৃঙ্খল, এবং অত্যন্ত মসৃণ। আপনি সব ঋতুতেই এই নেল পলিশ ব্যবহার করতে পারেন যে কোন দিন বা রাতের পার্টিতে যাওয়ার আগে। এতে করে আপনার ড্রেস, আপনার ফেইস, নখ সব মিলিয়ে আপনাকে আড়ম্বপূর্ণ গড়ে তুলবে।
৫. প্লাম (Plum)
প্লাম আরেকটি ট্রেন্ডিং রং এই ঋতুর। এটি রাজকীয় থিমের সঙ্গে পুরোপুরি ফিট। আপনি ডীপ এবং অস্বচ্ছ টোন, অথবা ধাতব পদার্থে এটি ব্যবহার করছেন কিনা তা কোন ব্যাপার না, এটা নিশ্চিত করতে হবে, গ্ল্যাম ফ্যাক্টর সঠিক পরিমাণে যোগ করছেন।
৬. গ্লীন (Green)
সবুজ কালারটি বিচিত্র। যদিও নেল পলিশ এর জন্য এটি আপনার প্রথম পছন্দ নয় কিন্তু এটি সত্যিই অপরূপ এই ঋতুর জন্য। ম্যাট, ধাতব, উজ্জ্বলতা, বা এটি সব আপ মিশ্রিত- যে কোনও ভাবেই আপনি এটি ব্যবহার করতে পারেন, এই সময়ে আপনার নখের সৌন্দর্য বাড়াতে এই কালার সাহায্য করে। গোল্ড এবং সবুজ নিখুঁত কালার হিসাবে এই ঋতুর জন্য উপযোগী।
৭. ভার্মিলিয়ন (Vermilion)
গ্রীষ্মের জন্য অরেঞ্জ কালারটি পূবে যেমন প্রচলিত ছিল, ঠিক তেমনি বর্তমানেও অরেঞ্জ কালারটি রেড অরেঞ্জ কালারে পরিণত করেছে এবং এটি একটি লাল-কমলা ছায়ায় এই সময়ে দারুণ মানাচ্ছে। লাল রঙ একটি নিখুঁত পছন্দ যদি আপনি উজ্জ্বল, পপিং কালার পছন্দ করেন। সকলের জন্য কিছু না কিছু কালার আছে, তবে সবচেয়ে নিখুঁত পছন্দ হচ্ছে ডীপ এবং ড্রাক।
৮. মিডনাইড ব্লো (Midnight Blue)
সকলের কাছে রহস্যময় এবং সমৃদ্ধ হয়ে উঠতে কে না চায়? সকলেই প্রিয় মানুষগুলোর কাছে রহস্যময়ী হয়ে উঠতে চায়। তাই আপনারা আকর্ষণীয় শেডো মিডনাইড ব্লো (midnight blue) ব্যবহার করুন। আপনি অবশ্যই আপনার কাঙ্খিত সৌন্দর্য্যে পৌছবেন। এটি কালো কালারের আরেকটি বিকল্প কালার।
৯. পাতলা তামাট কালরা (Taupe)
যারা প্রাকৃতিক এবং মসৃণ নখ পছন্দ করেন, তাদের জন্য রয়েছে পাতলা তামাটে (Taupe) কালার। এটি আপনার নখের প্রকৃত সৌন্দর্য্যের আভা তুলে আনবে। অন্ধকার এবং আলো মধ্যে নিখুঁতভাবে আপনার নখ ধরা পড়বে, এবং আপনি অবশ্যই এটিকে অনেক বেশি ভালবাসবেন।

এই গরমে আমার দেয়া নেল কালারগুলো ব্যবহার করে আপনার দিনগুলো আরো বেশি কালারফুল করে তুলুন। এই গরমে সকলের সুস্থ্যতা কামনা করছি।